ষড়ঋতুর প্রতিটি মাসে প্রকাশের প্রত্যয় নিয়ে ১ বৈশাখ ১৪২১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৪ খ্রিস্টাব্দ থেকে সহজ এর প্রকাশনা শুরু। শিল্প, সাহিত্য, বিনোদনের পাশাপাশি ফ্যাশন ও লাইফস্টাইল সহজ ম্যাগাজিনের প্রধান উপজীব্য। বিষয় বৈচিত্র্য, ডিজাইন, মুদ্র্রণের উৎকর্ষে অনন্য এই ম্যাগাজিন ইতোমধ্যেই সব ধরণের পাঠকের দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হয়েছে।

শিল্প সাহিত্যে তো বটেই লাইফস্টাইল,ফ্যাশন, খাদ্য ও পুষ্টি,চলচ্চিত্র, খেলা,প্রযুক্তি সব বিষয়ের লেখায় বা বর্ণনায় বাংলা সাহিত্যের অনন্যরূপ ধরে রাখার চেষ্টা করে যাচ্ছে সহজ। মাঝেমাঝেই সহজ নগরের বিশিষ্ট কবি লেখকদের নিয়ে সাহিত্য আড্ডার আয়োজন করে থাকে। এছাড়াও বাংলা নববর্ষসহ ঋতুভিত্তিক বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে থাকে। সহজ এগিয়ে যাচ্ছে সহজ ছন্দ ও গতি নিয়ে, আমাদের পৃষ্ঠপোষক, পাঠক সবার শুভ কামনা নিয়ে।

সহজ সম্পর্কে

ষড়ঋতুর প্রতিটি মাসে প্রকাশের প্রত্যয় নিয়ে ১ বৈশাখ ১৪২১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৪ খ্রিস্টাব্দ থেকে সহজ এর প্রকাশনা শুরু। শিল্প, সাহিত্য, বিনোদনের পাশাপাশি ফ্যাশন ও লাইফস্টাইল সহজ ম্যাগাজিনের প্রধান উপজীব্য। .

বিস্তারিত ...

We use cookies to improve our website. By continuing to use this website, you are giving consent to cookies being used. More details…